তারকাদের প্রচারণা দেখে ইভ্যালিতে অর্ডার করেছি কিন্তু তারা তো ভিলেন

112
তারকাদের প্রচারণা দেখে ইভ্যালিতে অর্ডার করেছি কিন্তু তারা তো ভিলেন
তারকাদের প্রচারণা দেখে ইভ্যালিতে অর্ডার করেছি কিন্তু তারা তো ভিলেন

ফরিদা বেগম চাঁদপুর থেকে সরাসরি ইভ্যালির অফিসের সামনে এসে পৌঁছেছেন, ততক্ষণে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল র‌্যাবের কাছে আটক। ৭৮ লাখ টাকা আটকা পড়ে আছে ইভ্যালিতে।

স্বামীকে না জানিয়ে নিজের নামে থাকা জমি জমি ও গহনা বন্ধক দিয়ে ইভ্যালিতে অর্ডার করেছিলেন। ফ্রিজ, এসি, বাইকসহ একাধিক পণ্য অর্ডার করেন। কিন্তু ৬ মাসে বুঝে পাননি তার অর্ডার দেওয়া কোন পণ্য।

ইভ্যালির সামনে এসব কথা কেঁদে কেঁদে বলছিলেন ফরিদা বেগম। এসময় তিনি সাংবাদিকদেরকে অনুরোধ করেন তার ছবি প্রকাশ না করতে। স্বামী রমজান মিয়া জানলে হয়তো সংসারটাই ভেঙ্গে যাবে।

ফরিদা বেগম বলেন, আমার ছোট মেয়ে আয়মান সাদিকের ভক্ত। সে টেন মিনিট স্কুলে নিয়মিত তার ভিডিওগুলো দেখে। যখন জানতে পারলাম সে ইভ্যালির সঙ্গে আছেন তখন ভরসা পেলাম। এত এত শিক্ষিত লোক আছে তাহলে তো কোন ভয় নেয়।

তারপরেই ইভ্যালিতে ৭৮ লাখ টাকা দিয়ে বিভিন্ন সময় পণ্য অর্ডার করি। শিক্ষিত এই সব তারকারাই আসল ভিলেন। আমার ভুল হয়েছে তাদেরকে বিশ্বাস করা। এখন টাকা না পেলে আত্মহত্যা ছাড়া আর কোন উপায় থাকবে না।

এদিকে মে মাসের ১৫ তারিখে একটি ফেসবুক লাইভে তাহসান ও মডেল-সাবেক স্ত্রী মিথিলা একসঙ্গে উপস্থিত হয়েছিলেন। সেটাই ছিল প্রতিষ্ঠানটির সঙ্গে এই গায়কের শেষ কাজ। চুক্তির সময় পারিশ্রমিকের কিছু টাকা পেয়েছিলেন, এর বাইরে তিনি কিছু পাননি।

বিষয়টি নিয়ে তাহসান গণমাধ্যমকে জানান, চুক্তি বাতিলের নন-ডিসক্লোজার শর্ত অনুযায়ী এটি নিয়ে আপাতত কিছু বলবেন না। তবে ইভ্যালিতে তিনি আর নেই- এটা নিশ্চিত করেন।

অন্যদিকে ইভ্যালির চিফ মার্কেটিং অফিসার আরিফ আর হোসেন সম্প্রতি দাবি করেছেন তিনি আর ইভ্যালির সঙ্গে নেই। আরিফ জানিয়েছেন তিন মাস আগেই তিনি চাকরি ছেড়েছেন। তবে তার এই দাবি নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। তার চাকরি ছাড়ার সময়কাল নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। বেতন নিয়েছেন গ্রাহকের টাকা থেকেই।

ইভ্যালির জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। প্রতিষ্ঠানটিতে যোগদানের তিন মাস পর বেতন হিসেবে এক টাকাও পাননি বলে জানান এ অভিনেত্রী। তাহলে কেন সব জেনে শুনে প্রতিষ্ঠানটিতে যোগ দান করা? প্রথম মাস থেকেই কেন বের হয়ে আসলেন না তিনি এমন প্রশ্নও করছেন অনেক গ্রাহক।

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ডটকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল তাঁর স্ত্রীসহ গ্রেপ্তার হয়েছেন। ১৬ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে রাজধানীর মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসা থেকে রাসেলকে গ্রেপ্তার করে র‍্যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here